ব্রেকিং নিউজ

সকাল ১১:৫০ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বিজয় দিবসের র‌্যালি থেকে সকল ইসলামি নেতার মুক্তির দাবি শিবিরের

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে র‌্যালি বের করলো মুক্তিযুদ্ধের বিপক্ষের দল জামায়াতের সহযোগী সংগঠন ইসলামী ছাত্রশিবির। সংগঠনের ঢাকা মহানগরী উত্তর শাখা এ র‌্যালির আয়োজন করে।মঙ্গলবার সকাল সাড়ে আটটায় রাজধানীর বসুন্ধরা গেট থেকে পতাকা শোভিত বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে কুড়িল বিশ্বরোডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহীন আহমেদ খান ও শাখা সভাপতি আনিসুর রহমান বিশ্বাস।

সংক্ষিপ্ত সমাবেশে শাহীন আহমেদ খান বলেন, ‘ইসলামি নেতাদের কারাগারে বন্দি রেখে কখনো তৌহিদি জনতা তথা সমগ্র জাতি বিজয়ের প্রকৃত স্বাদ গ্রহণ করতে পারে না। বিজয়ের ৪৩ বছর পরও দেশে যেভাবে সরকারি খুন গুম অপহরণ আর নৈরাজ্য চলছে, তাতে দেশকে স্বৈরাচার জালিম সরকারের হাত থেকে মুক্ত করার জন্য আরেকটি সংগ্রাম অপরিহার্য হয়ে দাঁড়িয়েছে।’ বিজয়ের এই দিনে তিনি সকল ইসলামি নেতার মুক্তি দাবি করেন।

র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারী তারিক হাসান, দপ্তর সম্পাদক জামিল মাহমুদ, ছাত্র আন্দোলন সম্পাদক রুহুল আমিন খাঁন, অর্থ সম্পাদক আশিকুর রহমান আসিফ, শিক্ষা সম্পাদক আব্দুল হালিম, প্রশিক্ষণ সম্পাদক আইয়ুব আলী, ফাউন্ডেশন সম্পাদক ইফতেখারুল ইসলাম শাকিল, স্কুল কার্যক্রম সম্পাদক হোসাইন অপু, সমাজসেবা সম্পাদক গোলাম সারোয়ার, কলেজ কার্যক্রম সম্পাদক মোহাইমেনুল নঈমসহ মহানগরী ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।