Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৪ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বিজিবি সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন পেট্রলবোমায় দগ্ধ রোগীদের বিজিবির পক্ষ থেকে আর্থিক সহায়তাকালে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ বলেন, বিজিবি সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে। দেশের বর্তমান অসহনীয় পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে এ বাহিনী।
পেট্রলবোমা নিক্ষেপকারীদের হুঁশিয়ার করে তিনি বলেন, বিজিবি মানুষ হত্যা করতে চায় না। সে ধরনের নির্দেশও বিজিবির ওপর নেই। তবে মানুষ হত্যা করতে দেখলে এবং বিজিবির সদস্যরা আক্রান্ত হলে জীবন বাঁচানোর তাগিদে যে কোনো আক্রমণ প্রতিহত করবে। আক্রান্ত হলে সে নিজের অস্ত্র ব্যবহার করতে পারবে। আর মনে রাখতে হবে, বিজিবির হাতে থাকা সব অস্ত্রই প্রাণঘাতী।
এরপর বিজিবি মহাপরিচালক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন দগ্ধ ৪৮ জন রোগীর পরিবারের হাতে প্রত্যেকের জন্য নগদ ১০ হাজার টাকা ও ফলের ঝুড়ি দেন। এসময় ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার  জেনারেল মোস্তাফিজুর রহমানসহ হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।