শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ৯:১৩ ঢাকা, বুধবার  ১৯শে ডিসেম্বর ২০১৮ ইং

বিগ বসে সোনালি চড় মেরেছেন

ভারতের সবচেয়ে জনপ্রিয় চলমান রিয়েলিটি শো ‘বিগ বস’র অষ্টম আসরে ফের অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আসরের নারী প্রতিযোগিদের একজন সোনালী রউত এক ছেলে প্রতিযোগি আলী কুলি মির্জাকে চড় মেরেছেন। শুধু শুধুই চড়ের এ ঘটনা ঘটেনি। সোনালিকে নিয়ে অযাচিত মন্তব্য করায় তিনি আলীকে চড় দেন। খবর ইন্ডিয়া টুডে’র

বিগ বসের আসরের নিয়ম অনুযায়ী, কোনো প্রতিযোগি কোনো ধরনের সহিংসতায় জড়িত হলে বা অযাচিত আচরণ করলে শো থেকে সরাসরি বাদ পড়বেন। সোনালির ক্ষেত্রেও এমন কিছু ঘটবে বলে অনেকেই আশা করেছিলো। কিন্তু বিগ বস কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেননি। বরং তাকে পুরষ্কৃত করছেন বলেই মনে হচ্ছে। কারণ সোনালিকে চলতি আসর থেকে সরাসরি বাদ না দিয়ে শেষ পর্যন্ত রাখার মনোনিত ঘোষণা করা হয়েছে!

তবে চড়ের শিকার আলী কুলি এবারই প্রথম কোনো নারী প্রতিযোগির সঙ্গে অসদাচরণ করেননি। এর আগেও অন্যান্য নারী প্রতিযোগীদের সঙ্গে তিনি খারাপ ব্যবহার করেছেন। তাই সর্বশেষ এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিগ বসের চলতি আসরের অন্যান্য প্রতিযোগিরা আলীর বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন। কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেছেন কিনা তা জানা যায়নি।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন