Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:৫৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

রাশেদ খান মেনন
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, ফাইল ফটো

বিএনপি হার মানতে রাজি নয় তাই কারচুপির অভিযোগ : মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, “বিএনপি মাটিতে পড়ে গেলেও হার মানতে রাজি নয়। এ কারণে তারা রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে কারচুপির কথা বলছে।”

আজ শুক্রবার সকালে মিন্টো রোডে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলু ও অন্যান্য নেতৃবৃন্দের সাথে নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে আলোচনায় রাশেদ খান মেনন একথা বলেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রংপুর সিটি নির্বাচন সম্পর্কে আরও বলেন, ‘আসলে রংপুর নির্বাচন তাদের (বিএনপি) জন্য যেমন, তেমনি আমাদের সকলের জন্য একটি বড় শিক্ষা।’

প্রকৃত পক্ষে বিএনপি নির্বাচন থেকে পালিয়ে যেতে চায় উল্লেখ করে রাশেদ খান মেনন বলেন, আর এজন্য তারা সব ক্ষেত্রেই নীল নকশার অজুহাত তোলে। রংপুর নির্বাচনে ভোটাররা জয়ী হয়েছে। তারা নিজেরা পছন্দ মতো ভোট দিতে পেরেছে। আগামী নির্বাচন সম্পর্কে জনগণ কি আসা করে সেটা এখান থেকে বোঝা যায়। জনগণের এই আকাক্সক্ষাকে ভিত্তি ধরেই আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

তিনি বলেন, জনগণের কাছে অতীতে বিএনপি-জামাত শাসনের দুর্নীতি-দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতার যে ভয়াবহ বিস্তৃতি হয়েছিল তা তুলে ধরতে হবে। গত এক দশকে উন্নয়নের ধারাবাহিকতার বিষয়টিও জনগণকে অবহিত করতে হবে।

রাশেদ খান মেনন বলেন, এদেশের জনগণ ভোটকে উৎসব হিসেবে নেয়। ভোটারদের এই আকাক্সক্ষা অনুযায়ী এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

তিনি আগামী বছরের ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে ওয়ার্কার্স পার্টির সমাবেশকে সফল করার প্রস্তুতি নিতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বরিশাল সভাপতি জেলার নির্বাচনী অবস্থা সম্পর্কে অবহিত করেন।