Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:০০ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,ফাইল ফটো

বিএনপি সহায়ক সরকার ছাড়াই নির্বাচনে যাবে : কাদের

সহায়ক সরকার ছাড়াই বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন ডেকে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। সহায়ক সরকারের মতো মামা বাড়ির আবদার তারা যতই করুক সহায়ক সরকার ছাড়াই আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে।

বেহাল রাস্তার চাইতে বিএনপি’র অবস্থা আরো খারাপ উল্লেখ করে তিনি বলেন, আন্দোলন করার সক্ষমতা তাদের কতটুকু আছে তা জানি না, তবে এতটুকু জানি যে বাংলাদেশের জনগণ তাদের সঙ্গে নেই, যদি জনগন তাদের সঙ্গে থাকতো তাহলে ঘোষনা দিয়ে দুই চারশ’ লোকজন নিয়ে ঢাকা শহরে মিছিল বের করতে পারতো।

কাদের বলেন, অতিবৃষ্টিতে রায়পুর-লক্ষ্মীপুর ও বেগমগঞ্জ সড়কের যে ক্ষতি হয়েছে তা ১৫ দিন থেকে ১ মাসের মধ্যে সংস্কার করা হবে। এ কাজের জন্য ৯৪ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে। পরে স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখেন মন্ত্রী। এসময় তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহবায়ক এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।