ব্রেকিং নিউজ

রাত ২:৩৯ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বিএনপি সব সময় জয়কে ভয় পেয়ে আসছে -কাদের

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব সজীব ওয়াজেদ জয়ের রাজনীতিক শিক্ষার বিষয়ে যে বক্তব্য দিয়েছেন, তা সীমালঙ্গনের শামিল। এ বক্তব্যের মাধ্যমে তিনি জয়কে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। প্রকৃতপক্ষে বিএনপি সব সময় জয়কে ভয় পেয়ে আসছে। এমন মন্তব্য করলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।
রোববার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুরে ছোট ফেনী নদীর ওপর ক্লোজারের নির্মাণকাজ পরিদর্শনকালে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জয় আওয়ামী লীগের ভাইস চেয়ারম্যানও নয়, কোন স্থায়ী কমিটির মেম্বারও নয়, এমনকি প্রেসিডিয়াম মেম্বারও নয়, তিনি আওয়ামী লীগের কোন উচ্চ পদে আসেননি, কোন পদেও নেই। জয় প্রধানমন্ত্রীর তথ্য উপদষ্টো হিসেবে কাজ করছেন। জয়ের বিষয়টি হচ্ছে তথ্য প্রযুক্তি আর রাজনৈতিক বিষয়টি হচ্ছে অন্যটি। সবেমাত্র জয় রাজনীতি শিখছেন। তবে জয় যে বিষয় নিয়ে কাজ করে সে বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অর্বাচিন আনাড়ী। তার এ বিষয়ে কোন অভিজ্ঞতা নেই। কাজেই জয়কে নিয়ে মির্জা ফখরুল ইসলামের কোন বক্তব্য দেয়া ঠিক হয়নি
তিনি আরো বলেন, বিএনপির আন্দোলনের কোন যোগ্যতা নেই। বিএনপির আন্দোলনের হুমকিকে সরকার ভয় পায় না। কোন নাশকতা করার চেষ্টা করা হলে রাজনৈতিকভাবে দলীয় নেতাকর্মীদেরকে তা মোকাবেলা করার জন্য তিনি আহ্বান জানান।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন