Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:২৬ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘বিএনপি সব নেতাকে ‘পদত্যাগ’ করতে হবে’

বিএনপি নেতাদের পদে থাকার কোনো অধিকার নেই, তাই ব্যর্থতার দায় নিয়ে তাদের সবাইকে পদত্যাগ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালের জন্মবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ব্যর্থ দল। বিএনপি নেতারা গত সাড়ে আট বছরে সাড়ে আট মিনিটও রাস্তায় থাকতে পারেনি। নেতারা তাদের কর্মীদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। তিনি বলেন, বিএনপি নেতাদের কর্মসূচি কেবল সংবাদ সম্মেলনেই সীমাবদ্ধ। বিএনপি নেতাদের এ অবস্থানের কথা তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের (বিএনপি নেতাদের) পদে থাকার কোনো অধিকার নেই। তাই ব্যর্থতার দায় নিয়ে তাদের সবাইকে পদত্যাগ করতে হবে।

অন্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

এদিকে দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শেখ কামালের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া দিনটি উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলেরও আয়োজন করা হয়েছে।