শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১০:৩২ ঢাকা, শুক্রবার  ১৪ই ডিসেম্বর ২০১৮ ইং

মাহবুব উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ফাইল ফটো

‘বিএনপি সন্ত্রাসী দল হিসেবে প্রতিষ্ঠিত’ -হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি সন্ত্রাসী এবং দুর্নীতিবাজ দল হিসেবে দেশে এবং বিদেশে প্রতিষ্ঠিত।

আজ বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির মতো দুর্নীতিবাজ দলকে জনগণ আর কখনও গ্রহণ করবে না। জনগণ তাদেরকে দূরে ঠেলে দিয়েছে, আগামী নির্বাচনেও বিএনপিকে দূরেই রাখবে।

‘আওয়ামী লীগ নিশ্চিত পরাজয় জেনেই তড়িঘড়ি করে বেগম জিয়ার মিথ্যা মামলার রায় ঘোষণা করেছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা বহুবার বলেছি- খালেদা জিয়ার মামলা তত্ত্বাবধায়ক সরকারের সময় দেওয়া। তথ্য প্রমাণের ভিত্তিতে উক্ত মামলায় আদালত তাকে কারাদন্ড দিয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতার বাইরে থেকেও বিএনপি সন্ত্রাস,অগ্নিসংযোগ ও মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। নানা অপকর্মের কারণে বিএনপি জনবিচ্ছিন্ন। সুতরাং রাজনৈতিকভাবে জনগণের কাছে তাদের আপিল করার কিছু নেই। সে কারণে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি শুরু করেছে।

স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে হানিফ বলেন, দলের সিদ্ধান্তের বাইরে যারা স্বতন্ত্র নির্বাচন করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে এ কথা দল থেকে আগেই বলা হয়েছে। -বাসস

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।