Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:০৪ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

‘বিএনপি রাজনীতি থেকে ছিটকে পড়েছে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন,ভুল কর্মসূচির কারণে বিএনপি রাজনীতি থেকে ছিটকে পড়েছে । আর সে কারণেই এই দলের নেতারা পাগলের প্রলাপ বকছে।

তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কথা বলার কোন সুযোগ নেই। এই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেনি । এটা তাদের রাজনৈতিক ভুল সিদ্ধান্ত ছিল, সেই ভুল সিদ্ধান্তের কারণে আজকে তারা ছিটকে পড়েছে।

মাহবুব উল আলম হানিফ আজ কুষ্টিয়ায় তার নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন পিন্টু, জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার ইকবাল মাহামুদ, শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান খান টুটুলসহ আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, বিএনপি নিশ্চিত পরাজয় ভেবে নির্বাচনে অংশগ্রহণ করেনি। তারা ভেবেছিল নির্বাচনে অংশগ্রহণ না করে জ্বালাও পোড়াও কর্মকা- দিয়ে সরকারের পতন ঘটানো যাবে। জনগণ তাদের সেই ভুল কর্মসূচিতে সাড়া দেয়নি। আর সে কারণে তারা আজ রাজনীতি থেকে ছিটকে পড়েছে।

বিএনপির জন্মই স্বৈরাচারের গর্ভে উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ দেখেছে, জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতা দখল করে কারফিউ দিয়ে দেশটা পরিচালনা করেছে। বিনাবিচারে সামরিক কর্মকর্তাদের ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে।

জিয়াউর রহমানের চেয়ে বড় স্বৈরাচার আর কে ছিল প্রশ্ন রেখে হানিফ বলেন, সেই দলেরই মহাসচিব অন্যদলকে স্বৈরাচারী বলেন এর চেয়ে লজ্জায় আর কিছু হতে পারে না। আগে নিজের চেহারা আয়না দেখে তারপর অন্যের সম্পর্কে কথা বলার অনুরোধ জানান হানিফ।

FOLLOW US: