শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ৮:০৪ ঢাকা, বৃহস্পতিবার  ১৭ই জানুয়ারি ২০১৯ ইং

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে : শেখ হাসিনা

বিএনপির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যর অভিযোগ আ. লীগের
নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান নিয়ে বিএনপি’র বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ তুলে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারা এখন নির্বাচনে হয় কারচুপি- না হয় বানচালের ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, তারা (বিএনপি) এক একটি আসনে ৩ থেকে ৪ জন প্রার্থীকে মনোনয়ন দিয়েছে এবং এসব আসন তারা অকশনে দিয়ে দিয়েছে। এর মানে হচ্ছে যে যত বেশি টাকা দেবে সে মনোনয়ন পাবে।

শেখ হাসিনা বলেন, বিএনপি নির্বাচনে অবৈধ টাকা ওড়াচ্ছে, এটাই তাদের চরিত্র। তারা নির্বাচনকে হয় বানচাল না হয় ভোট কারচুপির চক্রান্ত করছে।

‘দেশবাসীকে বলবো তারা জনগণের অর্থ আত্মসাৎ করেছে তাই জনগণের অর্থ জনগণের কাছে পৌঁছাক তাদের অর্থ নেন, আর নৌকা মার্কায় ভোট দেন,’-যোগ করেন তিনি।

আজ অপরাহ্নে রাজধানীর ধানমন্ডির সুধাসদনের বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনা রাজশাহী, নড়াইল, জয়পুরহাট ও গাইবান্ধার নির্বাচনী সমাবেশে এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং আবারো জনগণের সেবা করার সুযোগ দিতে তার দলকে পুনঃনির্বাচিত করতে দেশবাসীর প্রতি আহবান জানান।

তিনি বলেন, ‘আমরা ইতোমধ্যে দেশে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছি। এছাড়া অনেক মেগা প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। এজন্য আমি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং জনগণকে আবারো সেবা করার সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহবান জানাই।’

জনসভায় শেখ হাসিনা নৌকার এবং মহাজোটের প্রার্থীদের সঙ্গে জনগণের পরিচয় করিয়ে দেন এবং স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময় করেন।