শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:১২ ঢাকা, মঙ্গলবার  ২২শে জানুয়ারি ২০১৯ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ফাইল ফটো

বিএনপি প্রার্থীদের সঙ্গে অসদাচরণ করবে না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোটকেন্দ্রে কোনো অপশক্তি যেন আঘাত হানতে না পারে, সে জন্য সজাগ থাকতে হবে।

নোয়াখালী জেলার আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ ও এমপি প্রার্থীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্বাচনের সময় স্বচ্ছ, নিরপেক্ষতা বজায় রাখবেন ও বিএনপি প্রার্থীদের সঙ্গে কখনও অসদাচরণ করবেন না।

তাদের প্রচারে বাধা দেবেন না। অত্যন্ত ঠাণ্ডা মাথায় গণসংযোগ, পথসভা, প্রচার করবেন। এটি আমাদের প্রধানমন্ত্রীরও নির্দেশ।

বৃহস্পতিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখ। –যুগান্তর