Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:৩৮ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

বিএনপি পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসী একটি রাজনৈতিক দল হওয়ায় তারা কখনো দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না।
তিনি বলেন, পাকিস্তান যে সময়ে মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানের সংগঠিত গণহত্যাকে অস্বীকার করার ষড়যন্ত্র করছে আর তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া মহান মুক্তিযুদ্ধের শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক তৈরি করেছেন।
তিনি আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে পাকিস্তানের হস্তক্ষেপ ও মুক্তিযুদ্ধের মিমাংশিত বিষয়ে বিএনপির বিতর্ক সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে আগামীকালের মানববন্ধনকে সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন।
ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদার এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি।
মাহবুব-উল আলম হানিফ বলেন, দেশের স্বাধীনতায় বিশ্বাসী সকলকে দলমত নির্বিশেষে আগামীকালের কেন্দ্রীয় ১৪ দলের মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণ করা উচিত।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বেগম খালেদা জিয়া মুক্তিযুদ্ধের শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক তৈরি করে যে রাষ্ট্রদ্রোহীতা করেছেন তার সে অপরাধের জন্য তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এডভোকেট কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের বিরুদ্ধে যেভাবে প্রতিরোধ গড়ে তোলা হয়েছিল আবারও সেভাবে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
দেশের অভ্যন্তরীণ রাজনীতিতে পাকিস্তানের হস্তক্ষেপের প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে নগরীর গাবতলী থেকে যাত্রাবাড়ী মোড় পর্যন্ত মানববন্ধন কর্মসূচি গ্রহণ করেছে। বিকেল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।
কর্মসূচিকে সফল করার জন্য গাবতলী থেকে যাত্রাবাড়ী পর্যন্ত ১৪টি ভাগে ভাগ করা হয়েছে। কেন্দ্রীয় এবং নগর ১৪ দলের শীর্ষ নেতৃবৃন্দ প্রতিটি স্পটে উপস্থিত থাকবেন।