ব্রেকিং নিউজ

রাত ১২:৩৭ ঢাকা, শনিবার  ২০শে অক্টোবর ২০১৮ ইং

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

‘বিএনপি নির্বাচনে আসবে’ -নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিসহ সকল দল ও জোট আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে এবং ইতোমধ্যে দলগুলো প্রস্তুতিও শুরু করেছে।

তিনি বলেন, ‘অস্তিত্ব রক্ষার জন্য আগামী নির্বাচনে বিএনপির অংশগ্রহণ এখন সময়ের দাবি। বিএনপির সামনে নির্বাচনে অংশগ্রহণ ছাড়া আর বিকল্প কোন পথ খোলা নেই। তারা নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই আগামী জাতীয় নির্বাচনে আসবে।’

আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, এবারের নির্বাচনে অনেক জোটসহ ছোট-বড় অনেক দল অংশগ্রহন করবে এবং নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে।

বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। তাই বিএনপিকে বলি বিদেশে গিয়ে ধর্ণা না দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুণ।’

বর্তমান সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণ শান্তি চায় ,উন্নয়ন চায়। জ্বালাও-পোড়াও রাজনীতির কোন কর্মকান্ড হতে পারে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। এর কোন বিকল্প নেই।’

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুরে নির্মানাধীন আমিনা মনসুর ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে সড়ক ও জনপথ বিভাগের একটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এ সময় মন্ত্রীর সাথে মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল, সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।