Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:৩০ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

বিএনপি-জামায়াত অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত

খাদ্যমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকোট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত দেশকে জঙ্গিবাদী অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
তিনি আজ সকালে রাজধানীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্বৃতিক জোটের উদ্যোগে জোটের প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কুমকুমের ৭২ তম জম্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এডভোকেট কামরুল বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালীন আল-কায়েদা নেতা আল জাওয়াহিরি একাধিক বার এ দেশে এসেছিল। তার সাথে বিএনপি-জামায়াতের যোগাযোগ এখন আরো শক্তিশালী হয়েছে।
তিনি আরো বলেন, হরতাল-অবরোধের নামে দেশে যে অরাজকতা ঘটানো হচ্ছে- তা চিরস্থায়ী নয়। দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সরকার বদ্ধপরিকর।
জোটের সহ-সভাপতি বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আকতারুজ্জামান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।
এডভোকেট কামরুল ইসলাম বলেন, সরকার দেশে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে বদ্ধপরিকর। এজন্য সরকারের যা যা করণীয়- সবই করা হবে।
তিনি বলেন, অতিদ্রুত দেশে শান্তি-শৃঙ্খলা ফিরে আসবে এবং সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।
দেশের কিছু বুদ্ধিজীবীর কঠোর সমালোচনা করে তিনি বলেন, বিএনপি-জামায়াতের বোমাবাজ সন্ত্রাসীরা যখন পেট্রোলবোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করে- তখন তাদের কষ্ট হয়না। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যখন মানুষের জানমাল রক্ষায় ব্যবস্থা গ্রহণ করে- তখন তারা বোমাবাজ সন্ত্রাসীদের জন্য কান্না শুরু করে।
তিনি বলেন, আপনাদের সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা বলা উচিত।

FOLLOW US: