Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:২৭ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘বিএনপি-জামায়াত ছাড়াই জঙ্গিবাদের মূল উৎপাটন’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত ছাড়াই জনগণকে সঙ্গে নিয়ে দেশে জঙ্গিবাদের মূল উৎপাটন করতে সরকার বদ্ধ পরিকর।

হাছান মাহমুদ আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সাম্প্রতিক সময়ে দেশে জঙ্গি হামলার প্রেক্ষিতে সন্ত্রাস-জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধীদের অশুভ তৎপরতা এবং ষড়যন্ত্র প্রতিহত করতে জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ঐক্য সুদৃঢ় করার লক্ষ্যে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)’র এই মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে।

আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে মানববন্ধনে পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শামসুল হক টুকু এমপি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান, আইডিইবি’র সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

ড. হাছান মাহমুদ বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ঐক্য তৈরি হয়েছে। এ ঐক্য ধরে রাখার জন্য আমাদের সকলকে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে ত্যাগের মানসিকতা নিয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি নানা অপপ্রচারের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে সৃষ্ট জাতীয় ঐক্যকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র শুরু করেছে। এ ব্যাপারে সকলকে সজাগ থাকাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় সবাই সংগঠিত থাকলে কোন অপশক্তিই মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না বলে তিনি উল্লেখ করেন।