Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১২:১৫ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

বিএনপি-জামায়াত ও আইএস-এর মধ্যে কোনো পার্থক্য নেই : প্রধানমন্ত্রী

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

হরতাল ও অবরোধের নামে নাশকতা সৃষ্টি এবং মানুষকে পুড়িয়ে মারার জন্য আবারও বিএনপি-জামায়াতের সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মধ্যপ্রাচ্যে ইসলামিক স্টেট (আইএস) যা করছে বিএনপি-জামায়াতও সেই একই ধরনের অপরাধ করছে।
তিনি বলেন, ‘মধ্যপ্রাচ্যের দেশ ইরাক ও সিরিয়ায় আইএস যা করছে, বিএনপি- জামায়াতও সেই রকম অপরাধ করছে। তাদের মধ্যে কোনো পার্থক্য নাই।’
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বৈঠকের উদ্বোধনী ভাষণে এ কথা বলেন।
বিএপি-জামায়াত জোটের হত্যা, অগ্নিসংযোগ, নৈরাজ্যের বিরুদ্ধে জনগণকে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, প্রবল প্রতিরোধের মাধ্যমে এ ধরনের অপরাধ থেকে মুক্তি পাওয়া সম্ভব।
শেখ হাসিনা এসএসসি পরীক্ষার প্রথমদিন শান্তিপূর্ণভাবে অতিবাহিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং ১৫ লাখ পরীক্ষার্থীর জীবনের কথা বিবেচনা করে এসএসসি পরীক্ষা চলাকালে হরতাল না দেয়ার জন্য খালেদা জিয়ার প্রতি আহবান জানান।
তিনি বলেন, ‘যদি আপনার প্রয়োজন হয়, তাহলে এসএসসি পরীক্ষার পরে হরতাল আহবান করেন।’
ছোট ছেলের (কোকো) অসুস্থতার সময় তাকে দেখতে না যাওয়ার জন্য খালেদা জিয়ার সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, এমনকি তিনি (খালেদা জিয়া) তার কবর জিয়ারতের তাগিদও অনুভব করেননি।
তিনি প্রশ্ন করেন, ‘যেখানে একজন মায়ের তার নিজের মারা যাওয়া সন্তানের জন্য কোনো শোক নাই, সেখানে অন্য মানুষদের জন্য তার কিভারে দুঃখ ও সমবেদনা থাকে?’