ব্রেকিং নিউজ

রাত ৪:৪৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বিএনপি-জামায়াত আন্দোলনের নামে মানুষ হত্যা করেছে, আমরা করিনি: আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বিএনপি-জামায়াতের সমালোচনা করে বলেছেন,  তারা আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। অথচ আমরা যখন বিরোধী দলে ছিলাম তখন আন্দোলনের নামে কোন মানুষ হত্যা করিনি। তিনি বলেন,  শিক্ষার্থীদের কল্যানে বর্তমান সরকার যে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে তা বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত আন্দোলনের নামে সাড়ে ছয়শো স্কুল আগুন দিয়ে পুড়িয়েছে।

আজ শুক্রবার ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী আরো বলেন, দরিদ্র শিক্ষার্থীরা যাতে লেখাপড়ার সুযোগ পায় সে জন্য সরকার প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণী পযর্ন্ত বিনামূল্যে বই বিতরন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৩৫ কোটি বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে।
ঝালকাঠির জেলা প্রশাসক ও স্কুল গভর্ণিং কমিটির সভাপতি মিনহাজুল হক চোধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো: শাহ আলম। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লা¬হ পনির, পৌর মেয়র আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মু. আব্দুর রকিব, জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসূল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেশ চন্দ্র বিশ্বাস বক্তব্য রাখেন ।

দুপুর ১২ টায় মন্ত্রী ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।
প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রকিব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেন।