ব্রেকিং নিউজ

ভোর ৫:০৮ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় আ. লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ড. রাজ্জাক

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড ও ষড়যন্ত্র মোকাবেলায় সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।
তিনি আজ দুপুরে টাঙ্গাইল জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ আহবান জানান।
ড. আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি-জামায়াত জোটের সকল সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াত যে কোন সময় আবার আঘাত হানতে পারে, সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ যদি সুসংগঠিত থাকে তাহলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে। আর শান্তিপ্রিয় দেশের জনগনও চায় জঙ্গীবাদ, সন্ত্রাসীদের হাত থেকে মুক্ত থাকতে। তাই জনগণ শেখ হাসিনাকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় বসিয়ে দেশের সেবা করার সুযোগ দিয়েছেন।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।
সভায় খন্দকার ফজলুল হককে সভাপতি এবং শিবলী সাদিককে দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
এ ছাড়া আগামী ১০ জুন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। সেই সাথে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়।
সভায় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।