ব্রেকিং নিউজ

রাত ২:৪১ ঢাকা, বৃহস্পতিবার  ২১শে জুন ২০১৮ ইং

ফাইল ফটো

‘বিএনপি-জামায়াতের অপরাজনীতি, জ্বালাও পোড়াও যদি না হতো দেশ আরও এগিয়ে যেতো’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াতের অপরাজনীতি, জ্বালাও পোড়াও যদি না হতো দেশ আরও এগিয়ে যেতো। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের সমৃদ্ধশালী দেশে পরিণত হবে।
স্বাস্থ্যমন্ত্রী বুধবার বিকেলে উল্লাপাড়ায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতালের ফলক উন্মোচন শেষে পূর্ণিমাগাতি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
পূর্ণিমাগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ খলিলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, তানভীর ইমাম এমপি, সাবেক এমপি সফিকুল ইসলাম সফি, উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবীব প্রমুখ বক্তব্য রাকেন।
মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের জঙ্গী দমনে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংশিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের দারিদ্র বিমোচন,স্বাস্থ্য শিক্ষা, যোগাযোগ ও কৃষি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।এক সময়ের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ দ্রুত মধ্যম আয়ের দেশের অগ্রগতির পথে ধাবিত হচ্ছে।
তিনি বলেন, এই উন্নয়নের মাপকাঠি ধরেই বিশ্ব ব্যাংক বাংলাদেশকে ইতোমধ্যেই নিম্ন মধ্যম আয়ের দেশ হিসাবে স্বীকৃতি দিয়েছে।
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশ আরও এগিয়ে যেতো। যদি বিএনপি জামায়াত জোটের অপরাজনীতি এবং জ্বালাও পোড়াও না হতো। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। গ্রাম গঞ্জের মানুষ এখন আর না খেয়ে থাকে না। গ্রামে বিদ্যুত সরবরাহ আগের চেয়ে অনেক বেডেছে।