Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:১৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

বিএনপি ক্ষমতায় এলে দেশ জঙ্গি রাষ্ট্র হয় : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও সন্ত্রাস বেড়ে যায়, দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হয়। তিনি দেশের উন্নয়ণ, কল্যাণ, শান্তি ও সুশাসনের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি আজ বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে এ আহবান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদায় আসীন হয়েছে।
কমনওয়েলথ সম্মেলনে বিশ্বের ১শ’ প্রভাবশালী নেতার কাতারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অর্ন্তভুক্ত করা হয়েছে। এ সম্মান বাঙ্গালী জাতির সম্মান, বাংলাদেশের সম্মান। তিনি এ সম্মান ও মর্যাদা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় অব্যাহত রাখার আহবান জানান।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট ও সন্ত্রাস বেড়ে যায়, দেশ জঙ্গি রাষ্ট্রে পরিণত হয়। আর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসলে দেশ উন্নয়নের দিকে ধাবিত হয় দেশের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পায়।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন ও মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পরিচালক ডা. কৃষ্ণ কুমার পালসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রায় ১ হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকন্ঠে শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ শুরু হয়েছে। গণপুর্ত অধিদপ্তর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে প্রকল্পের প্রায় ৪৫ ভাগ কাজ শেষ হয়েছে।