নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

বিএনপি ক্ষমতায় এলে উন্নয়ন থেমে যায় : নৌ-মন্ত্রী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি জামাত-ক্ষমতায় আসলে সবধরনের উন্নয়ন থেমে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশ থেকে জঙ্গিবাদ দূর হয়। সন্ত্রাস দূর হয়।

আজ মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার বাজিতপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

যুদ্ধপরাধী ও রাজাকারদের সাথে নিয়ে ড. কামাল ঐক্যফ্রন্ট করেছে উল্লেখ্য করে তিনি বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে প্রধানমনন্ত্রী হওয়ার মত কেউ নেই। তাদের মধ্যে শুরু হবে মারামারি। এই মারামারিতে জাতি শেষ হয়ে যাবে। তাই উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে ভোট দিতে হবে নৌকা মার্কায়।

একই সাথে তৃণমুল মানুষের কাছে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকা মার্কা বিজয় করতে সকলের ভোট প্রার্থনা করেন শাজাহান খান।

বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে জনসভায় রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব মিয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, আমগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জমিরউদ্দিন খানসহ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।