Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৪৬ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘বিএনপি ও নেতারা নিজেরাই নিজেদের অস্তিত্ব নিয়ে সংকটে’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও বিএনপির নেতারা নিজেরাই নিজেদের অস্তিত্ব নিয়ে সংকটে পড়েছে। তাই আওয়ামী লীগ তাদের জন্য চ্যালেঞ্জ নয়। তারা নিজেরাই নিজেদের জন্য হুমকি।
শনিবার সকাল সাড়ে ১১টায় নীলফামারীর ডোমার-ডিমলা সংযোগ সড়কের বুড়িতিস্তা নদীর উপর সড়ক ও জনপদ অধিদফতরের অধিনে চার কোটি ৩৭ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে নির্মিত ১০৭ দশমিক ৫৬ মিটার দীর্ঘ খোকশারঘাট সেতু উদ্ধোধন শেষে উপজেলা পরিষদের মাঠে এক জনসভায় এ কথা বলেন তিনি।
ডিমলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, ডিমলা উপজেলা চেয়ারম্যান তবিবুল ইসলাম, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক খায়রুল আলম বাবুল, সম্পাদক তোফায়েল আহমেদসহ জেলা ও জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জনসভায় মন্ত্রী আরো বলেন, আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উত্তরাঞ্চলের মঙ্গাকে যাদুঘরে পাঠিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ক্ষমতায় থাকলে আগামীতে দেশের সকল দারিদ্রতাকেও যাদুঘরে পাঠিয়ে দেবে। বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা যেমন করেছে আগামীতে সকলের জন্য কর্মসংস্থান গড়ে তোলে দেয়া হবে। দেশে উন্নয়ন হচ্ছে আরো হবে।
মন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এমন কোন খারাপ আচড়ন করবেন না, যাতে শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল উন্নয়ন ও অর্জন ধুলোয় মিশিয়ে যায়। মন্ত্রী বিএনপির উদ্যেশে বলেন, তারা মাঝে মাঝে তাদের অস্তিত্ব ধরে রাখতে বলে থাকেন আন্দোলন হবে এ বছর নয় ওই বছর। তাহলে প্রশ্ন আন্দোলন হবে কোন বছর। তাদের কোন আন্দোলন মরা গাঙে জোয়ার আনতে পারবেনা।
এর আগে সেতু উদ্ধোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খাঁন, সড়ক ও জনপদ অধিদফতরের দিনাজপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী বুলবুল হোসেন, নীলফামারী সড়ক ও জনপদ অধিদফতরের নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দিক।