ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বিএনপি ও তথাকথিত নাগরিক সমাজ গভীর ষঢ়যন্ত্রে লিপ্ত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

আগুন সন্ত্রাসীদের যারা বীর ঘোষণা করে তারা মুক্তিযোদ্ধাদের অপমানিত করে উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ও কতিপয় তথাকথিত নাগরিক সমাজ সদস্য দেশের বিরুদ্ধে গভীর ষঢ়যন্ত্রে লিপ্ত।
তথ্যমন্ত্রী আজ সোমবার প্রেসক্লাবে ৭১ ফাউন্ডেশন আয়োজিত ’শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভায় সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেন, ‘যখনই বিএনপি ও কতিপয় তথাকথিত নাগরিক সমাজ সদস্য বর্বর আগুন-সন্ত্রাসকে খাটো করে ‘সংলাপ’ নিয়ে মাতামাতি করছিলেন, তখনই শংকা হয়েছিল, তাদের ভিন্ন উদ্ধেশ্য রয়েছে। সম্প্রতি প্রকাশিত ফোনালাপের মাধ্যমে প্রমাণ হলো, তারা দেশের বিরুদ্ধে গভীর ষঢ়যন্ত্রে লিপ্ত।’
৭১ ফাউন্ডেশনের সভাপতি কর্ণেল (অব.) শওকত আলী এমপি, নাহিম রাজ্জাক এমপি, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড: হারুন-আর-রশিদ প্রমুখ আলোচনায় অংশগ্রহণ করেন।
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, ‘যারা মানুষকে আগুনে পুড়িয়ে মারে, তারা বর্বর ও দানব। তালেবান ও আইএস জঙ্গিদের সাথে এদের কোন পার্থক্য নেই। একাত্তরের রাজাকার, পঁচাত্তরের খুনি, একুশে আগস্টের গ্রেনেড হামলাকারীদের দোসর আগুন-সন্ত্রাসী ও তাদের নেত্রী মানবতা, দেশ, ধর্ম ও স্বাধীনতার শত্রু।’
তিনি বলেন, এই আগুন-সন্ত্রাসীরাই উদিচীর অনুষ্ঠানে বোমা নিক্ষেপ করেছিল, আহসানউল্লাহ মাস্টার, হুমায়ুন আজাদ ও শাহ কিবরিয়াকে হত্যা করেছিল। দেশ যখনই উন্নয়নের পথে পা বাঁড়ায়, তখনই এরা মরণছোবল দিতে উদ্যত হয়। তাই এদের বিতাড়িত করার মাধ্যমেই বঙ্গবন্ধু, ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধাদের প্রতি সত্যিকার শ্রদ্ধা জানানো সম্ভব’, বলেন মন্ত্রী।