ব্রেকিং নিউজ

সকাল ৯:০৮ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ফাইল ফটো

বিএনপি-এরশাদ জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ

বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি-এরশাদ জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ। দেশ পরিচালনায় অসামান্য দক্ষতা ও উন্নয়নের কারণে আবারো দরকার শেখ হাসিনার সরকার।

শনিবার বিকেলে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মুক্তিযোদ্ধা হলরুমে টিআর কর্মসূচির আওতায় ৪৯টি মসজিদে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আজম খান বারকু, যুবলীগ কেন্দ্রীয় নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক, আইকে শাহীন, শাহাদাৎ হোসেন, ইঞ্জিনিয়ার হান্নান, এড. এনামুল হক প্রমুখ।

কামরুল ইসলাম বলেন, বিশ্বে নারী নেতৃত্বের মধ্যে সেরা দশে এবং সৎ রাষ্ট্র প্রধানদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যতম ও দ্বিতীয় অবস্থানে রয়েছেন। দেশের সকল উন্নয়নের পেছনে সবচেয়ে বেশি ভূমিকা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

মন্ত্রী বলেন, বিএনপি বলেন আর এরশাদের কথাই বলেন। তারা জনগণকে প্রত্যাশা অনুযায়ী সেবা দিতে পারেনি। একমাত্র আওয়ালীগই দেশ ও জনগণের জন্য কাজ করে।