ব্রেকিং নিউজ

রাত ১:১৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বিএনপি এখন সন্ত্রাসী দল

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। 

 

বিএনপি এখন সন্ত্রাসী দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া রক্তের হলি খেলায় মেতেছেন। যার হতাশার জন্য একটি গণতান্ত্রিক দল এখন সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। তার নির্দেশে সারাদেশে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালিত হচ্ছে। অডিও টেপের মাধ্যমে তা দেশবাসীর কাছে পরিস্কার হয়ে গেছে।
নাসিম আজ মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বেগম জিয়ার ইঙ্গিতবাহি কথাগুলোর কারণে আজ সারাদেশে নিরিহ মানুষকে হত্যা করা হচ্ছে। হতাশা ও প্রতিহিংসা পরায়ন একজন মানুষের নির্দেশে কি ভাবে সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে তার উদাহরণ হচ্ছে কুমিল্লায় বাসে পেট্রল বোমা হামলা। দেশবাসী চায় যারা এই হামলার নিদের্শে দাতা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হোক। তা না হলে এই দানবীয় শক্তিকে ঠেকানো যাবে না।
তিনি বলেন, খালেদা জিয়ার কাছে কোন ধরনের শুভবুদ্ধি আশা করা যায়না। দলের নেতাকর্মীরা মাঠে না নেমে ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে বোমা মেরে মানুষ হত্যা কোন রাজনীতি নয়।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ জনগণের অধিকার আদায়ে অনেক আন্দোলন করেছে, কিন্তু গাড়ি পোড়ানো মানুষ হত্যা তো দূরের কথা সাধারণ মানুষের কোন ক্ষতি হতে দেয়নি।
আওয়ামী লীগের এ নেতা বলেন, সরকার সব ধরনের হুমকির মুখেও দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য কাজ করছে। সর্বস্তরের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দেশবাসীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য সচেষ্ট রয়েছেন।
তিনি বলেন, তথাকথিত আন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেতারা ঘরের কোণে লুকিয়ে থেকে আয়েশী জীবন যাপন করছেন, আর ভাড়াটে সন্ত্রাসী লেলিয়ে দিয়ে পেট্রল বোমা, ককটেল ফাটিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছেন। নিজেদের কল কারখানা, ব্যবসা প্রতিষ্ঠান চালু রেখে তারা নির্বিচারে অন্যের সম্পদ ও যানবাহনে আগুন দিচ্ছেন।