ব্রেকিং নিউজ

রাত ৮:১০ ঢাকা, শুক্রবার  ২০শে এপ্রিল ২০১৮ ইং

ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

‘বিএনপি আগামী নির্বাচনে জয়ের ব্যাপারে শঙ্কিত’ – সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে বিএনপি হতাশ। হতাশা থেকেই বিএনপি বেপরোয়া হয়ে উঠেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে আগামী নির্বাচনে জয়ের ব্যাপারে শঙ্কিত হয়ে পড়েছে।

ওবায়দুল কাদের আজ শুক্রবার সকালে জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ফোর লেনে উন্নীতকরণের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আসন্ন রমজান ও ঈদে মানুষের দুর্ভোগ সহনীয় মাত্রায় রাখতে সড়কে ভাসমান দোকান পাট ও দখলদারদের উচ্ছেদ করা হবে। এজন্য হ্ইাওয়ে পুলিশ ও জেলা প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি আমলের চেয়ে বর্তমানে দেশের গণতন্ত্র অনেক ভাল রয়েছে। বিএনপির আচার- আচরণ ও কথাবার্তা এখন বেপরোয়া স্বভাবের হয়ে উঠেছে।

তিনি আরো বলেন, এছাড়া দেশের তৃণমূলে বিএনপির সভা -সমাবেশে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমণ করছে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সুপ্রিম কোর্টের সামনের গ্রীক মূর্তি অপসারণের বিষয়টি আদালতের এখতিয়ার। গ্রীক মূর্তি অপসারণ সরকারের এখতিয়ারে নেই, এটি সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত। গ্রীক দেবী অপসারণে সরকারের কোন বিষয় নয়, এটা একেবারে কোর্টের এখতিয়ার।

এসময় হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সানোয়ার হোসেনসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।