ব্রেকিং নিউজ

রাত ১১:৩৭ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সজীব ওয়াজেদ জয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বিএনপির হয়ে মিথ্যা বলছে সাফাদি, আমার সাথে তার সাক্ষাত হয়নি: জয়

ইসরাইলের নাগরিক মেন্দি এন সাফাদি জয়ের সঙ্গে বৈঠকের বিষয়ে যে দাবি করেছেন, তা নাকচ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা ও একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয়।

রোববার সকালে নিজের ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে তিনি দাবি করে লিখছেন, আমার সাথে সাফাদির কোনোসময়ই সাক্ষাত হয়নি। সাফাদি বিএনপির জন্য মিথ্যা বলতে সম্মত হয়েছে, তিনি বিএনপির সাথে ষড়যন্ত্রে জড়িত।

স্ট্যাটাসে সজীব ওয়াজেদ বিবিসি বাংলার গ্রহণযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। লিখেছেন, ‘এটাও খুবই লজ্জাজনক যে বিবিসি বাংলা আসলেই সেই ভুয়া ইন্টারভিউটি ঘটনার সত্যতা যাচাই ছাড়াই প্রচার করেছে। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।’

সজীব ওয়াজেদ জয়ের স্ট্যাটাস হুবহু দেয়া হল;

বিএনপি এমনই এক বোকার দল, এমনকি তারা যখন মিথ্যা বলে তখনও বোকামিপূর্ণ ভুল করে। আমি চাই বিএনপি এবং সাফাদি একটা প্রশ্নের জবাব দিক। ওয়াশিংটনের ঠিক কোথায় সে আমার সাক্ষাত পেয়েছে? কোন অনুষ্ঠানে? অন্য কার অফিসে?

প্রথম বোকামিপূর্ণ ভুল তারা করেছে কারণ, আমি গত ৩-৪ বছরে ওয়াশিংটনে কোন অনুষ্ঠান বা কারও অফিসে যাইনি। যে মিটিংগুলো আমার হয়েছে সেগুলো সবই সরকারি কর্মকর্তাদের সাথে এবং একান্ত ব্যক্তিগত। তাহলে, কোথায় তার সাথে আমার সাক্ষাত হতে পারে?

আমার সাথে সাফাদির কোনোসময়ই সাক্ষাত হয়নি, এটা ওয়াশিংটনেও না বা অন্যকোনো জায়গায়ও না। সে মিথ্যা বলছে। সে যে বিএনপির জন্য মিথ্যা বলতে সম্মত হয়েছে সেটা দিয়ে এও প্রমাণ হচ্ছে, সে বিএনপির সাথে ষড়যন্ত্রে জড়িত। নাহলে আর কী কারণে সে বিএনপির হয়ে মিথ্যা বলবে?

এটাও খুবই লজ্জাজনক যে বিবিসি বাংলা আসলেই সেই ভুয়া ইন্টারভিউটি ঘটনার সত্যতা যাচাই ছাড়াই প্রচার করেছে। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

joy21