Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১২:৫৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘বিএনপির স্বপ্ন কখনো পূরণ হবে না’- কাদের

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সেনা সমর্থিত বেসামরিক সরকারের স্বপ্ন আর কখনো বাস্তবায়িত হবে না।

ওয়ান ইলেভেন সরকার থেকে বিএনপি কোন শিক্ষা গ্রহন করেনি উল্লেখ করে তিনি বলেন, তারা(বিএনপি)যতই স্বপ্ন দেখুন না কেন, তাদের এ স্বপ্ন কখনো পূরণ হবে না

আওয়ামী লীগের এ নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির মন্ত্রে পুরো জাতি আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে।

ওবায়দুল কাদের আজ বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বায়েজিদ আহমেদ খান।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশ গ্রহন না করে যে ভুল করেছে তার খেসারত বিএনপিকেই দিতে হবে।

তিনি বলেন, বিএনপি গত জাতীয় নির্বাচনে অংশ গ্রহন করে নি। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন।

বিএনপিকে সংলাপের আমন্ত্রণ জানানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাদের গালি শুনতে হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংলাপের আমন্ত্রণে সাড়া দিলে দেশের রাজনীতির চিত্র ভিন্ন হতো।

এ বিষয়ে তিনি আরো বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশ গ্রহন করলে তারা ক্ষমতায় যদি নাও যেত তাহলে তারা দেশের স্বীকৃত বিরোধী দল হিসেবে রাজনীতি করতো।