Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৯ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

‘বিএনপির সামনে করুণ পরিনিতি’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বিষধর সাপ নিয়ে খেলা করছে। এই সাপের ছোবলেই বিএনপির করুণ পরিনিতি ঘনিয়ে আসবে। বিএনপি সংবিধানের ষোড়শ সংশোধনীর রায় নিয়ে দেশে বিষাক্ত পরিবেশ তৈরি করেছে। ‘তারা (বিএনপি) দেশে আরো একটি এক এগারো সৃষ্টি করতে চয়। কিন্তু সেটা বাংলার মাটিতে আর হবে না।

তিনি আজ রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সংগঠনের মহাসচিব মাহমুদ-উস-সামাদ এমপি ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সাংগঠনিক ক্ষতি কমে যাওয়ায় তাঁদের মুখের বিষ বাড়ছে। আর সে বিষ দেশের রাজনীতিকে বিষাক্ত করছে। তারা (বিএনপি) বিষধর সাপ নিয়ে খেলা করছে। এই সাপের ছোবলেই বিএনপির করুণ পরিনিতি ঘনিয়ে আসবে। দেশে-বিদেশে বিএনপি ষড়যন্ত্রের বৈঠক করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ বিএনপির সাথে না থাকার জন্যই তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর প্রতিশোধ নিতে চায়।