Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৫৩ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

‘বিএনপির সমাবেশ শুরু’

পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবসে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। দুপুর দেড়টার দিকে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। দলটির সহযোগী সংগঠন শ্রমিক দলের ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। 
সমাবেশে যোগ দিয়েছেন  খালেদা জিয়া।
এর আগে  তিনি গুলশানের বাসা থেকে বেলা পৌনে ৩টার দিকে রওনা হন। দুপুর থেকেই ঢাকা ও আশপাশের এলাকার বিএনপিসহ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেন। সমাবেশে সভাপতিত্ব করছেন শ্রমিকদল সভাপতি আনোয়ার হোসেন।
 
bnp35ইতিমধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম উপস্থিত হয়েছেন। সমাবেশে জাতীয়তাবাদী শ্রমিকদলের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।  
 
এ সমাবেশে ঢাকা ও ঢাকার আশপাশ থেকে বিপুল সংখ্যাক নেতাকর্মীরা যোগ দিয়েছেন। তারা লাল পতাকা, ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে একত্রিত হচ্ছেন। দলীয় ও সরকার বিরোধী স্লোগান দিয়ে মাতিয়ে তুলেছেন পুরো এলাকা। সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন সংলগ্ন অংশে উত্তরমুখী করে মঞ্চ তৈরি করা হয়েছে। সমাবেশের বক্তব্য প্রচারের জন্য উদ্যানের মধ্যে ৩০টির মতো মাইক লাগানো হয়েছে।

এদিকে, শ্রমিক সমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।