Press "Enter" to skip to content

বিএনপি’র পরাজয় কেউ ঠেকাতে পারবেনা : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ নৌকার পক্ষে ভোট চেয়ে বলেছেন, নৌকা আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। আসন্ন নির্বাচনে বিএনপি’র পরাজয় কেউ ঠেকাতে পারবেনা বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়। তাই দেশের মানুষ নৌকার পক্ষে রয়েছে। ফলে সারা দেশেই নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।’

আজ রোববার দুপুরে ভোলা-১ আসনের (সদর) শিবপুর ইউনিয়নের শান্তিরহাট বাজারের এক পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘আসন্ন নির্বাচনে বিএনপি’র পরাজয় কেউ ঠেকাতে পারবেনা। তাদের পরাজয় সু-নিশ্চিত। দুই-তৃতীয়াংশ আসন নিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করবে ইনশাল্লাহ। সারা বাংলাদেশে নৌকার পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে।’

তিনি বলেন, বিএনপিকে ভোট দিলে দেশে সন্ত্রাস ও নৈরাজ্য হবে। আর আওয়ামী লীগকে ভোট দিলে দেশ উন্নয়ন পাবে। দেশ জঙ্গি ও মাদকমুক্ত হবে।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দুর্নীতির আসামী হিসাবে জেলে রয়েছেন। তার ছেলে তারেক রহমান ২১ আগষ্ট গ্রেনেড হামলার আসামী হয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত। তাদের কোন নেতা না থাকায় ড. কামাল হোসেনকে তারা ভাড়া করেছে। তাদের ভোট দেয়ার মানে, ভোট নষ্ট করা।

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০১ সালের নির্বাচনের পর আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাদের বাড়ি ঘরে থাকতে পারেনি। অনেক মানুষের বাড়ি-ঘর পুড়িয়ে দেয়া হয়েছে। ভয়াবহ অত্যাচার ও লুটপাটের রাজত্ব কায়েম হয়েছিলো বিএনপি শাসনামলে। তাই তাদের (বিএনপি) এখন আর মানুষ পছন্দ করেনা।

ভোলার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল বলেন, ‘ইতোমধ্যে আওয়ামী লীগ সরকার স্থানীয় নদী ভাঙ্গন রোধ করতে সক্ষম হয়েছে। মানুষের প্রাণের দাবি ভোলা-বরিশাল সেতু নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই সেতু হলে ভোলাকে আর কেউ বিচ্ছিন্ন জেলা বলতে পারবেনা।’

তিনি বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে, শিল্প, কল-কারখানা গড়ে তোলা হবে। ভেদুরিয়াতে অর্থনৈতিক অঞ্চল করা হবে। শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি হবে। ইতোমধ্যে শিল্পদ্যোক্তারা এখানে শিল্পায়নের জন্য জমি খুঁজছেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ। -বাসস

এর আগে ভোলা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ একই ইউনিয়নের রতনপুর বাজার ও চাউলতাতুলী এলাকায় নৌকা প্রতীকের গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন এবং পৃথক দুটি পথসভায় বক্তব্য রাখেন।

Mission News Theme by Compete Themes.