Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:১৯ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

‘বিএনপির নির্বাচনে না আসাটা হবে আত্মহত্যার সামিল’

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। সংবিধান অনুসারে যথাসময়ে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

‘আগামী সংসদ নির্বাচনে বিএনপির না আসার কোন কারণ নেই’- এ কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের অধিনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে। যদি না আসে তবে বিএনপি নামক দলটির অস্তিত্ব থাকবে না। এটা হবে তাদের জন্য আত্মহত্যার সামিল। ’

আজ শুক্রবার দুপুরে ভোলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের গুলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। মানবিক গুণাবলীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রশংসিত।’ উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি আহবান জানান।

তিনি আরো বলেন, বিএনপি আজ উপলব্দি করেছে, সন্ত্রাস-নৈরাজ্য গণতন্ত্রের পথ নয়। এই সন্ত্রাসী পথে গেলে তাদের লাভ হবে না।

বাণিজ্যমন্ত্রী জানান, ধনিয়া ও শীবপুর ইউনিয়নে নদী ভাঙ্গন রোধে ৫৯০ কোটি টাকা চুড়ান্ত বরাদ্দের অপেক্ষায় রয়েছে। এ ছাড়াও গুলি মাধ্যমিক বিদ্যালয়ের ভবনটিকে ৪-তলায় রূপান্তর করা হবে বলে তিনি ঘোষণা দেন।

ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেনÑ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবির প্রমুখ।

FOLLOW US: