ব্রেকিং নিউজ

রাত ২:৩১ ঢাকা, বুধবার  ১৫ই আগস্ট ২০১৮ ইং

জাতীয় পার্টি

‘বিএনপি’র কিছু শীর্ষ নেতা জাপা থেকে নির্বাচন করবে’ – এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি’র কয়েকজন শীর্ষ জনপ্রিয় নেতা তার দলে যোগ দিবে এবং তারা আগামী সাধারণ নির্বাচনে অংশ নিবেন।

এরশাদ বলেন, তারা ভালো নেতা হলে আমরা তাদের দলে নিয়ে নিবো এবং নির্বাচনে তাদের দলীয় মনোনয়ন দেয়া হবে।

এরশাদ আজ বিকেলে তার নিজ জেলা শহর রংপুরে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে এ কথা বলেন।

এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতকালের এক মন্তব্যের সঙ্গে একমত পোষণ করে বলেন, বিএনপি নির্বাচনে আসুক আর না আসুক, যথাসময়ে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি অংশ নিলেই নির্বাচন হবে। বিএনপি নির্বাচন বর্জনের হুমকি দিয়ে কিছুই করতে পারবে না। দুনীর্তি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারাদন্ডাদেশ সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হতে পারে। আমিও জেল খেটেছি। তিনি বলেন, বিচারক এই রায় দিয়েছেন, এ ব্যাপারে আমি আর কোন মন্তব্য করতে চাই না।

এর আগে এরশাদ ঢাকা থেকে বিমানযোগে রংপুর পৌঁছেন এবং সৈয়দপুর বিমানবন্দর থেকে সোজা সার্কিট হাউজে যান। এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুরের মেয়র ও দলের নগর শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির এবং স্থানীয় জাতীয় পার্টি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -বাসস