Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:৩১ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

‘বিএনপি’র একমাত্র পথ নির্বাচন’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসতে হবে। নির্বাচন ছাড়া বিএনপি’র কোন বিকল্প নেই।

আজ শনিবার কাজীপুরের চরগিরিশ ইউনিয়নের রঘুনাথপুর হাই স্কুল মাঠে পরিবার কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদের সভাপতিত্বে জনসভায় পরিবার পরিকল্পনা অধিদফতরের ভারপ্রাপ্ত মহা-পরিচালক শেখ মোঃ শামিম ইকবাল, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দিকা প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, তৃণমুলের মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে শেখ হাসিনার সরকারের প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যেই যমুনার দুর্গম এই চরে স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপন করা হচ্ছে। এই কেন্দ্র থেকে মা ও শিশুরা একযোগে স্বাস্থ্য সেবা পাবেন।

তিনি বলেন, খালেদা জিয়া কথা বলে দাম বাড়াচ্ছেন। নির্বাচন না করলে ধানের শীষ আর খুঁজে পাওয়া যাবে না। কোন অজুহাত দেখিয়ে মিথ্যা আন্দোলনের ধুয়া তুলে লাভ নাই। আপনাদের আন্দোলন কি তা জনগন দেখেছে।