ব্রেকিং নিউজ

রাত ১১:১২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

‘বিএনপিকে প্রত্যাখান করে আওয়ামী লীগকে বুকে ধারণ করতে হবে’

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া পাকিস্তানের পক্ষে অবস্থান নিয়েছেন। বাংলার মানুষ জানে ১৯৭১ সালে ৩০ লাখ মানুষ শহীদ হয়েছেন। আর পাকিস্তানের কন্ঠে কন্ঠ মিলিয়ে খালেদা জিয়া বলছেন এতো লোক মারা যায়নি। তার ছেলে বিদেশে বসে বঙ্গবন্ধুর সমালোচনা করার ধৃষ্টতা দেখাচ্ছে। খালেদা জিয়ার ব্যাপারে জনগণকে সতর্ক থাকার আহবান জানিয়ে বানিজ্যমন্ত্রী বলেন, বিএনপিকে প্রত্যাখান করে আওয়ামী লীগকে বুকে ধারণ করতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়া ২০১৫ সালে ৫ জানুয়ারি থেকে আন্দোলনের নামে মানুষ পুরিয়ে মেরেছেন, রেহাই পায়নি নারী ও শিশু। এমনকি পুলিশকেও হত্যা করা হয়েছে। ওরা আবার ভোট চাইতে মাঠে আসবে, ওই সময় এর জবাব দিতে জনগণের প্রতি আহবান জানান তিনি।
শুক্রবার ভোলার দৌলতখান পৌর এলাকার সদর রোড চত্বর ও বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে পৃথক দুটি নাগরিক সংবর্ধনা ও জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নদী ভাঙন রোধে ৫৫১ কোটি টাকার প্রকল্প অনুমোদন হওয়ায় এ সংবর্ধনার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। এলাকার হাজার হাজার মানুষ ব্যান্ড বাজিয়ে ব্যানার-ফেস্টুন নিয়ে অংশ নেয়ায় সংবর্ধনাস্থল জনসভায় রূপান্তরিত হয়।
সভায় আরো বক্তব্য রাখেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল, প্রিয় গ্রুপের এমপি মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহব্বতজান চৌধুরী, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, দৌলতখান আওয়ামী লীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গির, সাংগঠনিক সম্পাদক কিরন তালুকদার ও যুবলীগ সভাপতি জিএস ভুট্টু।
এদিকে নদী ভাঙন রোধে ৫৫১ কোটি টাকার প্রকল্প পাস হওয়ায় তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিযে যাচ্ছে। দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য ভোলা-বরিশাল যোগাযোগ সড়ক স্থাপিত হবে। গ্যাসভিত্তিক শিল্পায়নের জন্য ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা।