Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৪৯ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-আলম-হানিফ
মাহবুব-আলম-হানিফ, ফাইল ফটো

বিএনপিকে ক্ষমতার যোজন যোজন দূরে রাখতে হবে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-আলম-হানিফ বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে তারা অতীতের মত দেশে আবারও হত্যা, সন্ত্রাস নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপিকে ক্ষমতা থেকে যোজন যোজন দূরে রাখতে হবে। তা না হলে তারা অতীতে হত্যা, সন্ত্রাস নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে।

আজ মঙ্গলবার বিকেলে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি) কর্মচারী লীগের এক বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিপিডিসি শ্রমিক লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়া যেভাবে হুমকি দিলেন যে, তারা ক্ষমতায় গেলে আওযামী লীগ নেতাদের এক কাপড়ে বের করে দিবেন এতেই প্রমাণ করে তারা এখনও হত্যা, সন্ত্রাস ভুলে যায়নি। তাই জনগণকে বলবো এদের বক্তব্যেই বোঝা যায় এদের চরিত্র বদলায়নি তাই এদেরকে ক্ষমতা থেকে দূরে রাখুন।