Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:২৭ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

শেখ হাসিনা ও আইভী
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও ডা. সেলিনা হায়াৎ আইভী

‘বিএনপিকে উপযুক্ত জবাব দিয়েছে না’গঞ্জবাসী’ -প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভীকে পুনরায় নির্বাচিত করার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের জনগণ দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে। একই সঙ্গে নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের উপযুক্ত জবাব নারায়ণগঞ্জবাসী দিয়ে দিয়েছে। আর নির্বাচন যে অবাধ ও সুষ্ঠু করা যায় সেটা আওয়ামী লীগ সরকার প্রমাণ করেছে।
সেলিনা হায়াৎ আইভী শুক্রবার সন্ধ্যায় জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে গণভবনে যান। সঙ্গে নিয়ে যান মিষ্টি। বড় ব্যবধানে জয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভীকে অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী আনন্দে আইভীকে বুকে টেনে নেন এবং কপালে চমু খান।
এ সময় আয়োজিত এক অনুষ্ঠানে শেখ হাসিনা আরো বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে। এ জন্য তিনি নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানান।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগেও দুই দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান ছিলেন আইভী।
প্রধানমন্ত্রী বলেন, আইভী পুনর্র্নিবাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন। সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা বলেন শেখ হাসিনা।