Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:৪১ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

বায়তুল মোকাররমের পথে কোকোর মরদেহ, সঙ্গে হাজার হাজার নেতাকর্মী

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

কোকোর মরদেহ বহনকারী আলিফ অ্যাম্বুলেন্স সার্ভিসের গাড়িটি গুলশান কার্যালয় ত্যাগ করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উদ্দেশে রওয়ানা হয়েছে। বাদ আছর সেখানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এর আগে দুপুর ১ টা ৩২ মিনিটের দিকে কোকোর মরদেহ বহনকারী আলিফ অ্যাম্বুলেন্স সার্ভিসের গাড়িটি গুলশান কার্যালয়ে এসে পৌঁছে। বিমানবন্দর থেকে কোকোর মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্সটি সরাসরি গুলশান কার্যালয়ে এসে পৌঁছায়। গুলশান কার্যালয়ের নীচ তলায় চেয়ারপারসনের প্রেস ব্রিফিং রুমে কোকোর মরদেহ রাখা হয়। সেখানেই খালেদা জিয়াসহ পরিবারের সদস্যরা তার মরদেহ দেখেন। এরও আগে সকাল ১১টা ৩৭ মিনিটের দিকে মালয়েশিয়া এয়ারলাইনসের ফ্লাইট-১০২ এ করে কোকোর মরদেহ ঢাকায় হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। বিমানবন্দরে কোকোর মরদেহ গ্রহণ করেন বিএনপির একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে রয়েছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান,  ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ এবং বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরী। প্রতিনিধি দলে আরো রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর স্ত্রী ফারহাত কাদের চৌধুরী।