Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:০৪ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

“বামপন্থিরা ক্ষমতার স্বাদ নিচ্ছে অথচ আ. লীগ, ওলামা লীগ বঞ্ছনার শিকার”

১৯৭৫ সালে যে সকল ব্যক্তিবর্গ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দুনিয়া থেকে শহীদ করার পরিকল্পনা করেছে, ক্ষেত্র সৃষ্টি করেছে। তারাই বর্তমান সরকারের আমলে বেশি ফায়দা হাসিল করছে।

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সেক্রেটারী মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরী ও সিনিয়র সহ-সভাপতি হাফিজ মাওলানা মুহম্মদ আব্দুস সাত্তার গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে আজ এসব কথা বলেন।

তারা বলেন, ইনু-মেননরা আজ ক্ষমতার অংশিদার। “স্বাধীনতা বিরোধীরা কখনও বঙ্গবন্ধুর ওপর আঘাত হানতে পারত না, যদি এই গণবাহিনী, জাসদ বঙ্গবন্ধুর বিরোধীতা করে বিভিন্ন জায়গায় ডাকাতি করে, মানুষ হত্যা, এমপি মেরে পরিবেশ সৃষ্টি না করত। সুতরাং বঙ্গবন্ধু হত্যার মূল রহস্য বের করতে হবে, কারা কারা এর সঙ্গে জড়িত ছিল।”

বিবৃতিদাতারা বলেন, “ইনু সাহেব নির্বাচন প্রাক্কালে কোনো কোনো দিন ৪/৫ বার নামাজ আদায় করেছে লোক দেখানোর জন্য, মন্ত্রী হওয়ার আগে তাদেরকে কেউ নামাজ পড়তে দেখেনি। মতিঝিলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি বাণিজ্যে বাম হাতের টাকা আদায়সহ তাদের দুর্নীতির ইতিহাস সকলেরই জানা। এসব বামপন্থিরা আজ ক্ষমতার স্বাদ নিচ্ছে অথচ আওয়ামী লীগ, ওলামা লীগের ত্যাগী নেতা-কর্মীরা বঞ্ছনার শিকার হচ্ছেন”।

“৭৫- এর ঘটনার নেপথ্য নায়করা ক্ষমতায় থেকে এখন আরো একটি ৭৫ ঘটানোর কলকাটি নাড়ছে কি-না সে প্রশ্ন রাখেন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের নেতারা।