Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:২৭ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

পুলিশের মহাপরিদর্শক
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কেএম শহীদুল হক

বাংলার মাটিতে জঙ্গিবাদের কোন স্থান নেই : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, এ বাংলার মাটিতে জঙ্গিবাদের কোন স্থান নেই। আপনারা দেখেছেন জঙ্গিবাদের বিরুদ্ধে ব্যাপক জনমত সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে জঙ্গিবাদ নির্মূলে আমরা অনেকখানি সফল হয়েছি।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন এবং দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

শনিবার বিকেলে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোস্যাল মিডিয়ায় যেমন ভাল দিক আছে, তেমনি খারাপ দিকও আছে। শিশু, তরুণ কিংবা যুবক সবাই আজ ফেসবুক বা লেপটপ নিয়ে বসে থাকে। সাংস্কৃতিক চর্চা এবং খেলাধুলা থেকে তারা বঞ্চিত হচ্ছে। এতে ইভটিজিং মতো খারাপ দিকগুলো বেড়ে যাচ্ছে। ছেলে মেয়েদের খেলাধুলায় মনোনিবেশ করাতে পারলে তারা কোন খারাপ দিকে যাওয়ার সময় পাবে না।

জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সাইফুল্লাহ্ আল মামুন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস ছালাম মাদবর।