Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:১৯ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

হুমায়ুন কবিরের ইন্তেকাল
মো. হুমায়ুন কবির

বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধির অকাল মৃত্যু

বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধি ও ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য মো. হুমায়ুন কবির ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে…………রাজিউন)।

আজ ২৪ জানুয়ারি মঙ্গলবার সকাল ৫টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর অকাল মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। আজই আছর বাদ ঝালকাঠি এবায়দুল্লাহ জামে মসজিদ চত্বরে জানাজা শেষে তাঁকে পৌর কবরস্থানে দাফন করা হবে।

হুমায়ুন কবিরের মৃত্যুতে গণমাধ্যমকর্মীরা তাঁর বাসায় ছুটে যান। এসময় স্বজন ও সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। খবর পেয়ে ছুটে আসেন ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

হুমায়ুন কবির তিনমাস পূর্বে স্ট্রোক করে অসুস্থ হন। গুরুতর অবস্থায় তাকে বরিশাল ও ঢাকার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ঢাকার সাভারের সিআরপি থেকে গত ১৯ জানুয়ারি তাকে ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠির বাসায় নিয়ে আসা হয়। গত ২২ জানুয়ারি সকালে বাসায় বসে তিনি আবারো স্ট্রোক করলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তিনি ইন্তেকাল করেন।

তাঁর অকাল মৃত্যুতে ঝালকাঠি প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ ও প্রেস ক্লাবে কালো পতাকা উত্তোলন করা হয়েছে।

FOLLOW US: