Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৪৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

রাষ্ট্রপতির অভিনন্দন

রাষ্ট্রপতি আবদুল হামিদ সফররত ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেষ্টে ঐতিহাসিক জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।

রাষ্ট্রপতি আজ এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এই জয়লাভ করায় দলের খেলোয়ার, কোচ ও কর্মকর্তাদের অভিনন্দন জানান।

ভবিষ্যতেও বাংলাদেশ দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন।

রাজধানীর মীরপুরে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১০৮ রানের বড় ব্যবধানে আজ দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে পরাজিত করে বাংলাদেশ দল।

প্রধানমন্ত্রীর অভিনন্দন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফররত ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ঐতিহাসিক বিজয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

আজ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ১০৮ রানে ইংল্যান্ডকে পরাজিত করে।

শেখ হাসিনা তাঁর অভিনন্দন বার্তায় দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে পরাজিত করায় সকল খেলোয়াড়, কোচ, দলের কর্মকর্তা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)’র কর্মকর্তাসহ সংশ্লিষ্টকে সকলকে অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম প্রধানমন্ত্রীর বরাত দিয়ে বলেন, ‘আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও তাদের অসাধারণ নৈপুণ্য দেখে গোটা জাতি গর্বিত।’

শেখ হাসিনা বলেন, বর্তমান সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সমর্থনের কারণেই এ ঐতিহাসিক সাফল্য এসেছে। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের বিগত মেয়াদে (১৯৯৬-২০০১) বাংলাদেশ বহু প্রতীক্ষিত টেস্ট ও ওয়ানডের মর্যাদা লাভ করে।

বাংলাদেশ ক্রিকেট দল বিজয়ের এ ধারা আগামীতেও অব্যাহত রাখবে বলে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন। বাসস