শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৩০ ঢাকা, সোমবার  ১৭ই ডিসেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বাংলাদেশে আইএস এর কোন অস্তিত্ব নেই

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বাংলাদেশে আইএস এর কোন অস্তিত্ব নেই।
তিনি বলেন, যেখানে জঙ্গিবাদ দমন করে শেখ হাসিনা জাতিসংঘ থেকে পুরস্কার পেয়েছেন, সেখানে বিএনপি-জামায়াত দেশে নাশকতা সৃষ্টি করে আইএস’র ওপর দোষ চাপাচ্ছে। এ ধরনের অপরাধ করে কেউ পার পাবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।
শেখ সেলিম আজ শুক্রবার গোপালগঞ্জের এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০-তম প্রতিষ্ঠা-বার্ষিকী উপলক্ষে স্কুলের প্রাক্তণ ছাত্রদের সংগঠন জেমসা’র উদ্যোগে আয়োজিত দু’দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি এবং স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডভোকেট মোল্লা মোহম্মদ আবু কাওসারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উদ্্যাপন কমিটির আহবায়ক ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, গোপালগঞ্জের পুলিশ সুপার এসএম এমরান হোসেন, প্রাক্তন ছাত্র এ্যাডভোকেট নওশেরুজ্জামান, সংগঠনের সাধারণ-সম্পাদক মৃণাল কান্তি রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
শেখ সেলিম বলেন, বিএনপি-জামায়াত বিদেশী নাগরিকদের হত্যা করে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তদন্তে বিএনপি নেতাদের নাম আসছে। ইতিমধ্যে বিএনপি নেতা কমিশনার কাউয়ুমের নাম উঠে এসেছে। তাকে গ্রেফতার করতে পারলে বাকীদের নামও বেরিয়ে আসবে।
এর আগে স্কুল ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
অনুষ্ঠানে দুই সহস্রাধিক প্রাক্তন ছাত্র, শিক্ষক ও তাদের পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন। দু’দিনব্যাপী এ অনুষ্ঠানে বিশিষ্ট কণ্ঠশিল্পী ও ব্যান্ড দলের সংগীত পরিবেশন, লাঠিখেলা, আতশবাজি প্রদর্শনী ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।