ব্রেকিং নিউজ

রাত ৩:০৮ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বাংলাদেশের ঘরে-বাইরে শত্রু

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশের ঘরে-বাইরে শত্রু আছে। তিনি বলেন, খালেদা জিয়ার আন্দোলন নির্বাচন বা তত্ত্বাবধায়ক সরকারের জন্য নয়। বিশ্বব্যাপী সন্ত্রাসের অংশ।

বুধবার দুপুরে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে এক রালি উদ্বোধনকালে আশরাফ এ মন্তব্য করেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের হরতাল-অবরোধের প্রতিবাদে এ র‌্যালির আয়োজন করে।
সৈয়দ আশরাফ বলেন, বিভিন্ন দেশের জঙ্গি গোষ্ঠী আইএস, তালেবান, আল-কায়দার মতো বাংলাদেশের রাজাকার ও বিএনপি। তিনি বলেন, এখন যে রাজনৈতিক পরিস্থিতি চলছে, এটা উপলব্ধি করতে হবে। ঢাকার মতো প্যারিস, লিবিয়া, মিশর, রাশিয়া ও ডেনমার্কেও রক্ত ঝরছে।
বিশ্বের বিভিন্ন দেশে জ্বালাও-পোড়াওয়ের যে তাণ্ডব তারা চালিয়ে যাচ্ছে, বাংলাদেশ এরই একটা অংশ।

তিনি বলেন, আমরা যুদ্ধ ঘোষণা করেছি, শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বব্যাপী ধর্মীয় সন্ত্রাসের বিরুদ্ধে।সারা পৃথিবীর শান্তি ও গণতন্ত্রকামী মানুষ আজ ঐক্যবদ্ধ, সেই শত্রুর বিরুদ্ধে।এই শত্রুকে পরাজিত করতেই হবে।

সৈয়দ আশরাফ। এসময় সংলাপের সম্ভাবনা নাকচ করে দিয়ে ‘দানবের সঙ্গে মানবের প্রেম হতে পারে না’ বলে মন্তব্য করেন
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান, মুক্তিযোদ্ধা মন্ত্রী আকম মোজাম্মেল হক ও জাসদ নেত্রী শিরিন আখতার।