ব্রেকিং নিউজ

রাত ৯:২৭ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ফাইল ফটো

‘বাঁকা পথে হাটলে পরিণতি হবে ভয়ংকর’

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নির্বাচন বানচালের জন্য বাঁকা পথে হাটলে তার পরিণতি হবে ভয়ংকর।

তিনি বলেন, আগামী নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। এ নির্বাচন বানচাল করার মতো সাংগঠনিক শক্তি বিএনপি’র নাই।.Ñ এ কথা উল্লেখ করে তিনি আরো বলেন, ‘কাজেই নির্বাচন নিয়ে দেন-দরবার করে অতীতেও কোন লাভ হয়নি, এখনো হবে না।’

এ্যাডভোকেট কামরুল আজ বৃহস্পতিবার কেরানীগঞ্জের বটতলী সিরাজউদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির উদ্যোগে অনুষ্ঠিত সরকারের উন্নয়ন-সফলতা ও ভবিষ্যৎ পরিকল্পনার প্রচার সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

কেরানীগঞ্জের তারানগর ইউনিয়ন শাখা এ প্রচার সভার আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি জামায়েত আজো দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এমনকি নির্বাচন বানচালের জন্যও তারা গভীর ষড়যন্ত্র আটছে। কারণ, তারা নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তাই বিএনপি’র কোন শর্তই পূরণ হওয়ার নয়। এ সময় বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে কামরুল বলেন, নির্বাচন বানচালের জন্য বাঁকা পথে হাটলে তার পরিণতি হবে ভয়ংকর।

তিনি বলেন, ‘আমি খালিমাঠে গোল দিতে চাই না। আমি অংশগ্রহণমূলক নির্বাচন চাই। কিন্তু বিএনপি-জামায়াত তা চায় না। তাদের মূল কাজই হচ্ছে ষড়যন্ত্র করা। কাজেই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।’

খাদ্যমন্ত্রী বলেন, ‘দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে আমাদের বিজয় ছাড়া আর কোন পথ নাই’। –বাসস

ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির সদস্য মাসুদ আকতার মনিরের সভাপতিত্বে এ সভায় সমন্বয় কমিটির আহবায়ক শফিউল আযম খান বারকুর, সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম-আহবায়ক হাজী আবু সিদ্দিক প্রমুখ বক্তৃতা করেন।