Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

বর্তমান সরকার জঙ্গীবাদ নির্মূলে কাজ করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বর্তমান সরকার দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করতে কাজ করছে।

এদেশের মানুষ জঙ্গিবাদকে ঘৃনা করে এ কথা উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সময়োচিত পদক্ষেপ গ্রহণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বে মডেল হিসেবে পরিচিতি পেয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ রোববার বিকেলে নওগাঁর পত্নীতলায় নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,‘বর্তমান সরকারের ১০ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর আর কোন সরকারের আমলে তা সম্ভব হয়নি। বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে যারা বিদেশে টাকা পাচার করেছে তাদেরকে অবশ্যই শাস্তি পেতে হবে। আমাদের হাতে এসব অপকর্মের পর্যাপ্ত প্রমান রয়েছে।’

তিনি বলেন, যারা এখনো এই ব্যবসার সঙ্গে জড়িত আছেন, সময় আছে এ ব্যবসা ছেড়ে দেন। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, দেশে বিদ্যুৎ ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। শেখ হাসিনার সরকার নারীদেরকে বিশেষভাবে সম্মানিত করার পাশাপাশি আলেম ওলামাদেরকে মর্যাদা দিয়েছেন। এখন আলেমরা শেখ হাাসিনার পদক্ষেপের সুফল পাচ্ছেন।

জনসভায় পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. ইছাহাক হোসেন সভাপতিত্ব করেন। নওগাঁ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন মজুমদার এমপি, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় সংসদের হুইপ মো. শহীদুজ্জামান সরকার এমপি, মহাদেবপুর উপজেলা আ’লীগের সভাপতি মো. ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান মো.আরিফুর রহমান রকেট, ধামইরহাট উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম,পত্নীতলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু প্রমুখ জনসভায় বক্তৃতা করেন।

এরআগে স্বরাষ্ট্র মন্ত্রী দুপুরে পত্নীতলা থানার ৬ষ্ঠ তলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

রাজশাহী রেঞ্জের ডিআইজি খোরশেদ আলম, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ও রকিবুল আকতার, গণপূর্ত প্রকৌশলী ওসমান গণি, নওগাঁ সিভিল সার্জন মুনিমুল হক, পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তা এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।