ব্রেকিং নিউজ

রাত ১০:৪২ ঢাকা, বুধবার  ২০শে জুন ২০১৮ ইং

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

বর্তমান ইসির অধীনেই জাতীয় নির্বাচন হবে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় নির্বাচন আনুষ্ঠিত হবে। তিনি বলেন, কুমিল্লা ও রংপুর সিটি নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচন কমিশন ইতোমধ্যেই প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে সক্ষম।

তোফায়েল আহমেদ আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার হরিপুর এলাকায় পারটেক্স গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠন পারটেক্স ক্যাবলস লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘এ সরকারের অধীনে চলতি বছরের ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচন হবে। এই নির্বাচন হবে অংশগ্রহণমূলক। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনের নির্দেশে প্রশাসন পরিচালিত হবে।’ তিনি উল্লেখ করেন, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে আমাদের স্বাধীনতা পূর্ণতা পেয়েছে। ২০২৪ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল মধ্যম আয়ের দেশে রূপান্তর করা হবে। দেশ যদি স্থিতিশীল না থাকে তাহলে বাংলাদেশকে এগিয়ে নেয়া যাবে না। রাজপথে আন্দোলন করে কিছু হবেনা বুঝতে পেরে বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি দিচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, পারটেক্স গ্রুপের চেয়ারম্যন এম এ হাশেম, এবং ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক আরফান আলী।