Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:২০ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

বরিশালে বাসে বোমা হামলায় দগ্ধ ৫

বরিশাল-পটুয়াখালী সড়কে একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলায় এক নারীসহ পাঁচ যাত্রী দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত ১টার দিকে বরিশাল-ঝালকাঠী সীমান্ত এলাকা খয়রাবাদ সেতুর ঢালে তূর্য ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছুঁড়ে দুর্বৃত্তরা। এতে বাস যাত্রী রেশমা বেগম (৩০) ও পটুয়াখালী কলাপাড়ার বাসিন্দা হাফিজুর রহমানসহ (২৯) তিনজনকে উদ্ধার করে বরিশাল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাকী তিনজনের পরিচয়য় নিশ্চিত হওয়া যায়নি।
বরিশাল কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মো. গোলাম কবির যাত্রীদের বরাত দিয়ে জানান, আব্দুল্লাহ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৭৮১৮) বাসটি মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ঢাকার সায়েদাবাদ থেকে যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশে যাত্রা শুরু করে। পথে দপদপিয়ায় আসার পর সড়কের দুই পাশ থেকে বাসটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করতে থাকে দুর্বৃত্তরা। এতে মুহূর্তের মধ্যেই বাসটিতে আগুন ধরে যায়। এ সময় ওই পাঁচ যাত্রী দগ্ধ হন।
পরে বরিশাল ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যদের খবর দিলে তারা এসে রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে বলে এসআই জানান।
তবে আগুন নিয়ন্ত্রণের আগেই পুরো বাসটি পুড়ে যায় বলে বরিশাল ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন জানিয়েছেন।