ব্রেকিং নিউজ

ভোর ৫:১৫ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো

বনানীতে চিরনিদ্রায় শায়িত কোকো

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

 

koko10বনানী সিটি করপোরেশন কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো। মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ৫৩ মিনিটের দিকে বনানী সিটি করপোরেশন কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে তার লাশ বনানী সিটি করপোরেশন কবরস্থানের গেইটে পৌঁছায়। এরপর সাড়ে ৬ টার দিকে দাফন শুরু হয়।

আসরের নামাজের কিছু সময় পর বিকেল ৫টা ১২ মিনিটে শুরু হয়ে ৫টা ১৪ মিনিটে বায়তুল মোকাররম মসজিদে তার জানাজা সম্পন্ন হয়। জানাজায় ইমামতি করেন জাতীয় মসজিদের খতিব মাওলানা সালাহউদ্দিন আহমেদ।

জানাজার পর তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ। এরপর কোকোকে বহনকারী আলিফ মেডিকেল সার্ভিসের অ্যাম্বুলেন্সটি বনানী কবর স্থানের পথে রওয়ানা হয়।

মঙ্গলবার কোকোর জানাজায় অংশ নিতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম প্রাঙ্গণে লাখো মানুষ সমবেত হন।

koko9এসময় বিএনপির কেন্দ্রীয় নেতাদের প্রায় সবাই বায়তুল মোকাররমে উপস্থিত হন। এছাড়া শিক্ষক, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ বায়তুল মোকাররম এলাকায় সমবেত হন।

এদিকে জানাজার আগে বায়তুল মোকাররম এলাকায় পুলিশের নির্দেশে সব ধরনের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।

koko11এসময় বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে পল্টন মোড়, দৈনিক বাংলা মোড় ও জাতীয় ক্রীড়া পরিষদ এলাকায়ও মানুষ সমবেত হয়।

এদিকে ঢাকা ছাড়াও নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর থেকে অসংখ্য মানুষ জানাজায় অংশ নেন।