ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:০৪ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বনানীতে গ্যাস লাইন থেকে ভবনে আগুন , আহত ২০

রাজধানীর বনানীতে একটি আবাসিক ভবনের গ্যাস লাইন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বনানীর ২৩ নম্বর রোডের ৯ নস্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রথমে ভবনের দুই, তিন, পাঁচ ও সাত তলায় আগুন জ্বলতে দেখা যায়। আতঙ্কিত অনেকেই ভবনের ছাদে অবস্থান নেন।

জানা যায়, রাত সোয়া দুইটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ভবনের ভেতরে ঢোকা শুরু করে। আড়াইটার দিকে অন্তত ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। তাদের মধ্যে দুই জনকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়।

এর আগেই ঘটনাস্থলে পৌছান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। তিনি পাশের আরেকটি ভবনের ছাদ থেকে আগুন নেভানোর কাজ পর্যবেক্ষণ করছিলেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা একে একে ভবনের ভেতর ঢুকে ছাদে আটকে পড়াদের উদ্ধার করতে শুরু করে। রাত তিনটার দিকে ছাদ থেকে অন্তত ২৫ জনকে নিরাপদে উদ্ধার করে বাইরে নিয়ে আসা হয়। ততক্ষণে আগুন অনেকটাই নিভে আসে। এসময় কেবল পঞ্চম তলাতে আগুন জ্বলতে দেখা যায়।

ফায়ার সার্ভিসের ডিরেক্টর (অপারেশন) মেজর একেএম শাকিল নেওয়াজ গণমাধ্যমকে জানান, এ ঘটনায় তিন জন অগ্নিদগ্ধ হয়েছেন। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস লাইন থেকে আগুন লাগতে পারে।